Image of Shobnom Yeasmin Bubly

এই হলো বুবলীর ফিটনেস রহস্য, চমকে দিলেন ভক্তদের

‘সুপারফিট’ বুবলীর ফিগারের প্রশংসায় নেটিজেনরা
এপ্রিল 21, 2024
9 মিনিট পড়া

সম্প্রতি নায়িকা শবনম বুবলী তার ফেসবুকে যোগব্যায়াম করার কয়েকটি ছবি শেয়ার করেছেন।যেখানে দেখা যাচ্ছে,যোগব্যায়ামে অনুশীলন করছেন তিনি।যোগব্যায়াম করার সময় তার ছবিগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং নেটিজেনরা তাকে অনেক পছন্দ করেন।সেটা কমেন্ট বক্সে চোখ রাখলে দেখা যায়।

Image of Shobnom Bubly

তারকা মানেই নিজেকে ধরে রাখা।সেই কথা মাথায় রেখেই নিজেকে পার্ফেক্ট করে রাখার চেষ্টা করে থাকেন দেশীয় তারকারা।শুধু লুক কিংবা ফিগার নয়,ভেতর থেকে সুস্থ থাকতে,তরতাজা থাকতে বিভিন্ন রকমের ওয়ার্কআউট করেন তাঁরা।প্রতিদিন নিয়ম করে শরীর চর্চা করেন তারকারা।কেউ দিনে এক ঘন্টা বা কেউ দুই ঘন্টা যোগ বা জিমে কাটান সকলেই।সপ্তাহে ছয় দিন জিম আর একদিন বিশ্রাম,পাশাপাশি খাবারের দিকেও কড়া নজর রাখতে হয় তার।ডায়েট ও নির্দিষ্ট সময়ের বাইরে বেড়তে তাঁরা নারাজ।এর মধ্যে অনেকেই আছেন, যারা ফিট থাকার জন্য বিশেষ ফিটনেস প্রোগ্রাম এবং ট্রেনিং স্টাইল অনুসরণ শুরু করেন।

Image of Bubly

তাদের মধ্যে অন্যতম এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।কারণ শবনম বুবলী তার ক্যারিয়ারের শুরু থেকেই শরীর ফিট রাখতে মেনে চলেন সঠিক ডায়েট-শরীরচর্চা।সব ধরনের শরীরচর্চার মধ্যে বুবলী পছন্দ করেন যোগব্যায়াম করতে।তিনি নিয়মিত যোগব্যায়াম করে থাকেন।তাঁর অভিনয়-সৌন্দর্যের প্রশংসা করে দর্শকেরা।তিনিই জিরো ফিগারের ট্রেন্ড এনেছেন ইতিমধ্যে। 

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী।দীর্ঘদিন আড়ালে থাকার পর আবারও ফিরছেন প্রিয় আঙ্গিনায়। নতুন লক্ষ্য, পূর্ণ উদ্যমে কাজ শুরু করেছেন বুবলী।এর মধ্যেই সৈকত নাসিরের ‘তালাশ’-এ চুক্তিবদ্ধ হয়েছে বুবলি।পাশাপাশি সামাজিক মাধ্যমে ফেসবুকেও বেশ সক্রিয় তিনি।

Image of Shobnom Bubly Facebook

ফেসবুক বেশি কিছু ছবি পোস্ট করেছেন বুবলী। মূহুর্তে সেসব ছবিগুলো বেশ আলোচিত হয়েছে। আর নজর কাড়ছে নেটিজেনদের মনে। শুধু,যে নজর কাড়ছে তা কিন্তু নয়। অবশ্যই ছবি পোস্ট করে সমালোচনার মুখোমুখিও হতে হচ্ছে।

বুবলীর ভাষ্য,করোনার কারণে  অনেকদিন ধরে আমরা লকডাউনে থেকেছি।এ সময়টাতে মানুষের শারীরিক এবং মানসিক বিপর্যয় করে তুলেছে। তাই শারীরিক শারীরিক সৌন্দর্য ও মানসিক প্রশান্তির জন্য ইয়োগার কোনো বিকল্প নেই।

Image of Shobnom Bubly Instagram

এর আগে যোগব্যায়াম নিয়ে এক সাক্ষাৎকারে বুবলী জানান,জিমে ভর্তি হওয়ার পর যোগব্যায়ামের প্রায় ৪০টি অনুশীলনের নিয়ম শিখেছেন তিনি। সুন্দর ও সুস্থ থাকতে মন ভালো রাখা জরুরি।

আর তাই মনকে প্রফুল্ল রাখতে ও ফিট থাকতে প্রতিদিন নিয়মিত এক ঘণ্টা করে যোগব্যায়াম করেন তিনি।

সাধারণ প্রায় প্রতিদিন খালি পেটে সকালে ব্যায়াম করে থাকেন এই অভিনেত্রী। তবে শুটিং থাকলে সন্ধ্যা কিংবা সুযোগ বুঝে যোগব্যায়াম সেরে নেন তিনি।

জানা গেছে, বুবলী দীর্ঘদিন আড়ালে এবং চলমান করোনায় বাসায় থাকার কারণে মুটিয়ে গেছেন তিনি। এ কারণে শারীরিক সৌন্দর্য ধরে রাখার জন্য ইয়োগা এবং ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করছেন।

বুবলীর ফেসবুক টাইমলাইনে শেয়ার দেওয়া ছবিতে দেখা যায়, গোলাপি রঙা পোশাক পড়ে তিনি যোগব্যায়ামের বিভিন্ন পোজ অনুশীলন করছেন।

উল্লেখ্য,২০১৬ সালে বসগিরি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করেন একটি বেসরকারি টেলিভিশনের প্রেজেন্টার শবনম ইয়াসমিন বুবলী। সহশিল্পী ছিলেন শাকিব খান। এরপর থেকে বুবলীর এখন পর্যন্ত মুক্তি পাওয়া ১০টি সিনেমাতেই নায়ক ছিলেন শাকিব খান। তবে গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে ‘চোখ’ সিনেমা।এতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব-রোশান।

মন্তব্য করুন

Your email address will not be published.

থেকে সর্বশেষ Blog

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের নিয়ে কেক কাটছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ

গাজা ও ইউক্রেনে যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যের সঙ্গে কাজ করতে চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের ৫৪তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ হাইকমিশন, লন্ডন আয়োজিত এক কূটনৈতিক সংবর্ধনা অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ শান্তিপূর্ণ ও সংঘাতমুক্ত বিশ্ব
বিসিএস পরীক্ষায় অংশগ্রহণে শিক্ষার্থী

বিসিএসে সফলতায় এগিয়ে বিজ্ঞানের শিক্ষার্থীরা

বিসিএস পরীক্ষায় অংশগ্রহণে মানবিকের শিক্ষার্থী সংখ্যায় বেশি হলেও নিয়োগের সুপারিশে এগিয়ে বিজ্ঞানের শিক্ষার্থীরা। গত ৪১ ও ৪৩তম বিসিএসের আবেদন থেকে শুরু করে নিয়োগের সুপারিশ
Image of hajh & omrah

পবিত্র ওমরাহ পালনকারীদের জন্য যে সুখবর দিল সৌদি আরব

সৌদি আরবের যেকোনো ধরনের ভিসাধারী একজন মুসল্লি এখন থেকে পবিত্র ওমরাহ পালন করতে পারবেন। ওমরাহ–সম্পর্কিত নীতিমালা শিথিল করে এ ঘোষণা দিয়েছে দেশটির কর্তৃপক্ষ। সৌদি
Image of Gaza

বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঠেকাতে পারছে না যুক্তরাষ্ট্র

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলের নির্বিচার হামলার প্রতিবাদে উত্তাল যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস। অনেক বিশ্ববিদ্যালয়ে ক্লাস বর্জন করেছেন শিক্ষার্থীরা। এমন পরিস্থিতিতে আন্দোলন দমাতে শত শত বিক্ষোভকারীকে
Image of Modi against Indian Muslims

মুসলমানদের বিরুদ্ধে কেন হঠাৎ আক্রমণ শুরু করলেন মোদি

ভারতে এবারের লোকসভা নির্বাচনে সাত দফায় ভোট গ্রহণ হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তাঁর দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) হিন্দুদের স্বার্থ রক্ষার ত্রাণকর্তা হিসেবে