১৩৬তম চায়না ইমপোর্ট অ্যান্ড এক্সপোর্ট ফেয়ার : গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটনের চতুর্থবারের অংশগ্রহণ

চীনের গুয়াংজুতে আগামী ১৫ অক্টোবর ২০২৪ থেকে শুরু হতে যাচ্ছে বিশ্বের অন্যতম বৃহত্তম বাণিজ্য মেলা, ১৩৬তম চায়না ইমপোর্ট অ্যান্ড এক্সপোর্ট ফেয়ার, যা ক্যান্টন ফেয়ার নামে সুপরিচিত। মেলাটি তিনটি ধাপে অনুষ্ঠিত হবে এবং চলবে ৪ নভেম্বর ২০২৪ পর্যন্ত। প্রথম ধাপ শুরু হবে ১৫ অক্টোবর থেকে এবং শেষ হবে ১৯ অক্টোবর ২০২৪। এ মেলায় বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি জায়ান্টরা অংশগ্রহণ করছে, যেখানে বিভিন্ন ধরনের পণ্য প্রদর্শিত হবে—যেমন ইলেকট্রনিক্স, গৃহস্থালি বৈদ্যুতিক সরঞ্জাম, আলো সরঞ্জাম, যানবাহন ও যন্ত্রাংশ, যন্ত্রপাতি এবং হার্ডওয়্যার ও টুলস।

ইলেকট্রনিক্স ও গৃহস্থালি বিদ্যুৎ সরঞ্জামের ক্যাটাগরিতে এবার চতুর্থবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশের গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটন। ওয়ালটন তাদের আন্তর্জাতিক মানের ইলেকট্রনিক ও বৈদ্যুতিক পণ্য প্রদর্শন করবে, যা ইতোমধ্যেই বৈশ্বিক বাজারে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস শাখার ভাইস প্রেসিডেন্ট আব্দুর রউফ বলেন, “ক্যান্টন ফেয়ার বিশ্বের অন্যতম শীর্ষ ট্রেড প্লাটফর্ম। প্রতিটি দেশ থেকে কয়েক লাখ ব্যবসায়ী ও ক্রেতা এখানে অংশগ্রহণ করেন। চলতি বছরসহ এ নিয়ে চতুর্থবারের মতো ওয়ালটন এই বৃহত্তম বাণিজ্য মেলায় অংশ নিচ্ছে।”

তিনি আরও বলেন, “প্রতিবারই আমরা উচ্চমানের প্রযুক্তি পণ্য প্রদর্শন করে বৈশ্বিক ক্রেতাদের প্রশংসা কুড়িয়েছি, এবং আশা করছি, এবারও আমরা একই ধরনের সাফল্য অর্জন করব।”

ওয়ালটন ইতোমধ্যে যুক্তরাষ্ট্র, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন শীর্ষ পণ্যমেলায় অংশ নিয়ে এসেছে, যেখানে তারা তাদের আধুনিক প্রযুক্তি ও গুণগত মানের পণ্যের মাধ্যমে আন্তর্জাতিক বাজারে নিজেদের অবস্থান শক্তিশালী করেছে। এবারের ক্যান্টন ফেয়ারেও ওয়ালটন তাদের সেরা পণ্য প্রদর্শন করে বৈশ্বিক পর্যায়ে বাংলাদেশের প্রতিনিধিত্বকে আরও এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

Tags

- Advertisement -