অস্ত্র পরিষ্কার করার সময় দুর্ঘটনাবশত গুলিবিদ্ধ গোবিন্দ

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ আজ এক অপ্রত্যাশিত দুর্ঘটনার শিকার হয়েছেন। মুম্বাইয়ের নিজের বাড়িতে অস্ত্র পরিষ্কার করার সময় দুর্ঘটনাক্রমে পায়ে গুলিবিদ্ধ হন এই অভিনেতা। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসকরা অস্ত্রোপচার করে গুলি বের করেছেন। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

সূত্রমতে, অভিনেতা গোবিন্দ কলকাতায় একটি অনুষ্ঠানে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি নিজের লাইসেন্সকৃত রিভলভারটি আলমারিতে রাখতে গিয়ে অসাবধানতাবশত সেটি তার হাত থেকে মাটিতে পড়ে যায়। এর পরপরই রিভলভারটি থেকে একটি গুলি বেরিয়ে তার পায়ে আঘাত করে। দ্রুত তার পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠজনরা তাকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, গুলিটি গভীরভাবে আঘাত করেনি এবং শল্যচিকিৎসার মাধ্যমে গুলি সফলভাবে অপসারণ করা হয়েছে।

গোবিন্দ বলিউডের এক স্বর্ণযুগের প্রতিভাবান অভিনেতা, যিনি ১৯৮০-এর দশকের শেষের দিকে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। একাধিক হিট সিনেমায় অভিনয় করে তিনি দর্শকদের মনে স্থায়ী ছাপ ফেলেছেন। তার অভিনয় দক্ষতা বিভিন্ন ধারায়—অ্যাকশন, কমেডি এবং ড্রামা—মহান সাফল্যের সাক্ষী। তার ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘ইলজাম’, ‘মরতে দাম তক’, ‘খুদগর্জ’, ‘স্বর্গ’, ‘হাম’, ‘শোলা অওর শবনম’, ‘আঁখে’, ‘রাজা বাবু’ সহ আরও অনেক সুপারহিট ছবি।

শুধু চলচ্চিত্রেই নয়, রাজনীতিতেও তিনি সফল ছিলেন। ২০০৪ সালের ভারতীয় সংসদ নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হিসেবে জয়ী হয়ে পাঁচ বছর মুম্বাইয়ের মানুষকে প্রতিনিধিত্ব করেছেন। যদিও বর্তমানে তিনি শিবসেনায় যোগ দিয়েছেন এবং রাজনীতিতেও সক্রিয় ভূমিকা পালন করছেন।

বর্তমানে, গোবিন্দের অসুস্থতার খবর শোনার পর তার ভক্তরা এবং বলিউডের সহকর্মীরা তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

Tags

- Advertisement -