আদনান সামির পরিবারে শোকের ছায়া

গায়ক আদনান সামির পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মা বেগম নওরিন সামি খান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) প্রয়াত হয়েছেন। মৃত্যুর সময় তাঁর বয়স ছিল ৭৭ বছর। আকস্মিক মায়ের মৃত্যুর কারণে ভেঙে পড়েছেন গায়ক আদনান সামি।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক আবেগঘন পোস্টে আদনান সামি মাকে হারানোর খবর জানান। যদিও কী কারণে তাঁর মায়ের মৃত্যু হয়েছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য নিশ্চিত করেননি। এই খোলাচিঠিতে তিনি মায়ের স্মৃতির কথা স্মরণ করেন এবং বলেন, “দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার মা বেগম নওরিন সামি খান প্রয়াত। আমাদের পরিবার গভীর শোকাহত। তিনি এমন একজন মানুষ ছিলেন, যাঁকে আজীবন সবাই মনে রাখবেন। মায়ের স্পর্শ, ভালোবাসা খুব মিস করব। আমার মায়ের আত্মার শান্তি কামনা করবেন। স্রষ্টা মাকে চিরশান্তি দিন।”

এই শোক সংবাদে ভক্ত এবং অনুরাগীরা আদনানের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তাঁরা গায়ককে প্রার্থনা করেছেন যাতে তিনি এই দুঃখ থেকে দ্রুত উঠতে পারেন। বিশেষ করে ভারতীয় অভিনেত্রী মিনি মাথুর তাঁর পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, “আপনার এই ক্ষতির জন্য দুঃখিত প্রিয় আদনান, রোয়া ও মদিনা। এই শোক কাটিয়ে উঠুন।” গায়ক রাঘবও মন্তব্য করেছেন, “আপনার প্রতি ভালোবাসা।”

অদূর ভবিষ্যতে আদনান সামি বলিউডে ‘ভর দো ঝোলি মেরি’ গানটি গাওয়ার মাধ্যমে তাঁর ক্যারিয়ারকে আরো এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই গানটি সালমান খানের ২০১৫ সালের ব্লকবাস্টার ‘বজরঙ্গি ভাইজান’-এর একটি সুপারহিট গান।

এছাড়া, পিঙ্কভিলার মতে, আসন্ন মিউজিক্যাল হরর সিনেমা ‘কসুর’-এ তিনি একটি রোমান্টিক গান গাইবেন। এই গানটি গায়িকা পায়েল দেবের সঙ্গে তিনি গাইবেন, যেখানে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জাভেদ মহসিন। গানের দৃশ্যে আফতাব শিবদাসানি, ঊর্বশী রাউতেলা ও জেসি গিলকে দেখা যাবে।

এখন পর্যন্ত ৩৫ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ধরনের গান গেয়ে আসছেন আদনান সামি। তাঁর কাছে গান শুধু একটি ব্যবসা নয়, বরং একটি ভালো লাগা এবং আবেগের স্থান। মায়ের এই অকাল প্রয়াণে তাঁর গানগুলোর মধ্যে আবেগের একটি নতুন মাত্রা যুক্ত হয়েছে।

Tags

- Advertisement -