দুর্গাপূজা দেখতে গিয়ে নিখোঁজ দুই শিশুর মরদেহ মাথাভাঙ্গা নদী থেকে উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আঠারোখাদা গ্রামে দুর্গাপূজা দেখতে গিয়ে নিখোঁজ হওয়া দুই শিশুর মরদেহ ৯ ঘণ্টা পর মাথাভাঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে। এ মর্মান্তিক ঘটনা ঘটে গত শুক্রবার রাতে, যখন এলাকাবাসী ও পুলিশ সম্মিলিতভাবে দুই শিশুর নিখোঁজের বিষয়ে তৎপর হন।

নিহত শিশুরা হলো আঠারোখাদা গ্রামের সাইফুল ইসলামের ছেলে তাহসিব ইসলাম (৬) এবং হুমায়ুন আলীর ছেলে হুজাইফা হোসেন (৭)। শুক্রবার জুমার নামাজের পর দুই শিশু মাথাভাঙ্গা নদীর তীরে স্থাপিত দুর্গাপূজার মণ্ডপে গিয়েছিল। তবে পূজা দেখে ফেরার পথে তারা নিখোঁজ হয়ে যায়, যা পরিবার ও এলাকাবাসীর জন্য চরম উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়।

রাত ১০টার দিকে পূজামণ্ডপে দায়িত্বরত এক পুলিশ সদস্য মাথাভাঙ্গা নদীর তীরে তাহসিবের পরিত্যক্ত কাপড় দেখতে পান। এ সময় সন্দেহজনকভাবে তল্লাশি চালানো হলে নদীতে দুই শিশুর নিথর দেহ ভেসে উঠতে দেখা যায়। স্থানীয়দের সহায়তায় শিশুদুটির মরদেহ উদ্ধার করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া এই ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে এবং তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। তবে শিশুদের মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি এবং তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদ্ঘাটনের চেষ্টা চলছে।

এ ঘটনাটি গ্রামবাসী এবং শিশুদের পরিবারকে শোকাহত করেছে। দুর্গাপূজা উপলক্ষে উৎসবের মাঝে এ ধরনের মর্মান্তিক ঘটনা আঠারোখাদা গ্রামবাসীর মনে গভীর প্রভাব ফেলেছে।

Tags

- Advertisement -