ঢাকায় ডাকাতির ঘটনায় আটজন গ্রেপ্তার

রাজধানীর মোহাম্মদপুরে এক ব্যবসায়ীর বাসায় ডাকাতির ঘটনায় র‍্যাব আটজনকে গ্রেপ্তার করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির মধ্যে দেশের বিভিন্ন স্থানে লুটপাট, চুরি এবং ডাকাতির ঘটনা বেড়ে চলেছে।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, শনিবার ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই আটজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয়েছে ডাকাতির সময় লুট হওয়া সাত লাখ টাকা। গ্রেপ্তারকৃতদের মধ্যে পাঁচজন বিভিন্ন আইন প্রয়োগকারী বাহিনীর চাকরিচ্যুত সদস্য এবং বাকি তিনজন সাধারণ নাগরিক।

এ প্রসঙ্গে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস জানান, আটককৃতদের কাছ থেকে সোনার একটি ব্রেসলেট ও আংটি উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, ডাকাতির ঘটনায় কোনো বাহিনীর সদস্য জড়িত থাকলেও কাউকে ছাড় দেওয়া হবে না। সাধারণ জনগণের উদ্দেশ্যে তিনি আহ্বান করেন যে, তাঁরা নিজেদের আশেপাশের পরিবেশে সতর্ক থাকবেন এবং অপ্রীতিকর কোনো ঘটনার ক্ষেত্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করবেন। তিনি আশ্বাস দেন যে, র‍্যাব যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

এই ঘটনার পর রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে র‍্যাবের তৎপরতা বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।

Tags

- Advertisement -